শিরোনাম :

প্রচ্ছদ » প্রবাস বাংলা

তনু হত্যাকারীদের শাস্তির দাবিতে মালয়েশিয়ায় বাংলাদেশি ছাত্রদের মানববন্ধন

বুধ, ৩০ মার্চ'২০১৬, ৪:০৬ অপরাহ্ন


তনু হত্যাকারীদের শাস্তির দাবিতে মালয়েশিয়ায় বাংলাদেশি ছাত্রদের মানববন্ধন   
বাংলাদেশ ব্যাংকের রিজার্ভের অর্থ লোপাট ও তনু হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে মালয়েশিয়ার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বাংলাদেশী ছাত্ররা।
রবিবার স্থানীয় সময় বিকেলে পেট্রোনাস টুইনটাওয়ারের সামনে বাংলাদেশ স্টুডেন্ট এফেয়ারসের উদ্যোগে আয়োজন করা হয় এ মানববন্ধনের।
মানববন্ধনে একাত্মতা জানিয়ে এতে অংশ নেন মালয়েশিয়ার বাংলাদেশ কমিউনিটির নেতা মাহবুব আলম শাহ ও মাসুদ হাসান মিঠু।
সংক্ষিপ্ত বক্তব্যে মাহবুব আলম শাহ বলেন, দেশে একের পর বড় ধরনের দুর্নীতির ঘটনা ঘটে যাচ্ছে। কিন্তু এসব ব্যাপারে প্রশাসন কার্যকরী কোনো পদক্ষেপ নিতে পারছে না। আইনশৃঙ্খলা বাহিনীও অদক্ষতার পরিচয় দিচ্ছে।
এইচ এম জসীম উদ্দিন চাঁদ বলেন, প্রবাসে থাকাকালীন দেশের ভিতর কোন দুর্ঘটনা ঘটলে আমাদের দুশ্চিন্তার অন্ত থাকে না। আর প্রবাসীদের পাঠানো রেমিটেন্সের টাকাটাও আপনারা রিজার্ভ ব্যাংকে নিরাপদে রাখতে পারেন না। এ ব্যর্থতা কার।
বাংলাদেশ স্টুডেন্ট অ্যাফেয়ার্সের এসকে আহমেদ ফাহাদ ও এইচ এম জসীম উদ্দিন চাঁদ এর সার্বিক তত্ত্বাবধানে মানববন্ধনে উপস্থিত ছিলেন লিঙ্কন ইউনিভার্সিটি, পুত্রা ইন্তিলেক ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, এডাম একাডেমী, টিএমসি কলেজ ও আল মদিনা ইউনিভার্সিটির ছাত্ররা।
এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ স্টুডেন্ট অ্যাফেয়ার্সের সদস্য মোহাম্মাদ আশরাফুল ইসলাম, পিয়াস মাহমুদ, সাইফুল ইসলাম সেন্তু, ইউনুস আলি বিশ্বাস, মেহেদি হাসান, নিয়াজ উদ্দিন, নাসির উদ্দিন, নাজমুল হুদা, সিহাবুদ্দিন বুরহান, রাসেদুল ইসলাম ও আলামিন হোসেন প্রমুখ। 




এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন

close