শিরোনাম :

প্রচ্ছদ » ভিডিও

গুলিতে নারী কারাগারের প্রধান রক্ষী নিহত

সোম, ২৫ এপ্রিল'২০১৬, ২:৪৮ অপরাহ্ন


গুলিতে নারী কারাগারের প্রধান রক্ষী নিহত  
গাজীপুরের কাশিমপুর কারাগারের প্রধান ফটকের সামনে দুর্বৃত্তদের গুলিতে অবসরপ্রাপ্ত প্রধান কারারক্ষী নিহত হয়েছেন। তার নাম রুস্তম আলী ফরাজী (৬২)। তিনি নারী কারাগারের প্রধান কারারক্ষী ছিলেন। সম্প্রতি তিনি পিআরএলে আছেন। সোমবার বেলা ১১টায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় একজনকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে।
 
রুস্তম আলীর বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার চরকগাছিয়া এলাকায়। তার বাবার নাম আবদুল মান্নান। রুস্তম আলী তিনমাস আগে পিআরএলে গিয়েছেন। তিনি সপরিবারে নারী কারাগারের কোয়ার্টারে থাকতেন। 
 
প্রত্যক্ষদর্শীরা জানায়, কারাফটকের সামনে রুস্তম আলী দাঁড়িয়ে থাকার সময় দুইটি মোটরসাইকেলে করে চারজন দুর্বৃত্তরা সেখানে পৌঁছায়। দুর্বৃত্তরা তার সঙ্গে কথা বলার আগেই রুস্তম আলীকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি করে ছুড়ে পালিয়ে যায়। 
 
কাশিমপুর কারাগারের ডেপুটি জেলার মোহম্মদ মামুন জানান, গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় একজনকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে। 
 
খবর পেয়ে গাজীপুর কাশিমপুর কারাগারের শীর্ষ কর্মকর্তাসহ গাজীপুর পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থলে গেছে। পুলিশ ও র‌্যাব ঘটনাস্থল ঘিরে রেখেছে। 




এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন

close