শিরোনাম :

প্রচ্ছদ » প্রবাস বাংলা

সুইডেন আ.লীগ এর নতুন পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠিত

বৃহঃ, ১২ মে'২০১৬, ১:০০ অপরাহ্ন


সুইডেন আ.লীগ এর নতুন পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠিত  
সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ এর নির্দেশে দীর্ঘ দশ বছর পর ১৩ই মার্চ্, ২০১৬ সুইডেন আওয়ামী লীগ এর বহুল প্রতিক্ষীত ত্রিবার্ষিক সম্মেলন আয়োজন করা হয়।

নানা রকম প্রতিবন্ধকতা ও ষড়যন্তকে প্রতিহত করে সুইডেনবাসী বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের অক্লান্ত প্রচেষ্টায় শেষ পর্যন্ত সম্মেলন আয়োজন করা সম্ভব হয় এবং সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে প্রধান অতিথি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন ।

শুরুতেই বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করেন জনাব এম এ গনি। সম্মেলন এর পূর্ণাঙ্গ অধিবেশন সুষ্ঠভাবে সম্পন্ন না হয়ে পন্ড হওয়ায় এবং কোনো কমিটি ঘোষণা না করায় এবং বিদায়ী কমিটি বিলুপ্ত হওয়ায় সুইডেনে এখন কোনো কমিটি নাই।

এমতবস্থায় সাংগঠনিক স্থবিরতা দূর করে গঠনতন্ত্র অনুযায়ী সংগঠন এর কার্যক্রম কে নতুন কাউন্সিলের পূর্বপর্যন্ত অন্তর্বর্তীকালীন সময়ে সচল রাখার লক্ষে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক জনাব এম এ গনি একটি এডহক কমিটি অনুমোদন প্রদান করেন ।

এই এড হক কমিটির মেয়াদ সর্বোচ্চ তিন মাস এবং উক্ত নির্ধারিত সময়ের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য নির্দেশ প্রধান করেন। তারই লক্ষে বহুল প্রতিক্ষীত সুইডেন আওয়ামী লীগের এড হক কমিটি অক্লান্ত প্রচেষ্টায় আজ একটি পূর্ণাঙ্গ কমিটি উপহার দেন।

উক্ত নবগঠিত কার্যকরী কমিটির সভাপতি জনাব মুন্জুরুল হাসান ও সাধারন সম্পাদক জনাব সিরাজুল হক খান রানা ও কার্যকরী কমিটির সকল সদস্য/সদস্যা বৃন্দ সহ সুইডেনে বসবারত বঙ্গবন্ধুর আদর্শের সকল সৈনিকদের এক সাথে কাজ করার আহবান জানান।

আসুন আমরা বিভেদ বিভাজন ভুলে সকলে মিলে এক সাথে কাজ করি ও জন নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তি শালী করি। 




এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন

close