শিরোনাম :

প্রচ্ছদ » প্রবাস বাংলা

খালেদা জিয়ার বিরুদ্ধে চার্জশিট প্রত্যাহারের দাবি জার্মান বিএনপির

রবি, ২২ মে'২০১৬, ১:০৮ অপরাহ্ন


খালেদা জিয়ার বিরুদ্ধে চার্জশিট প্রত্যাহারের দাবি জার্মান বিএনপির  
বিএনপির জার্মান শাখার উদ্যোগে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে অবিলম্বে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলায় চার্জশিট প্রত্যাহারের দাবি জানানো হয়েছে। শনিবার ফ্রাঙ্কফুর্ট শহরে এই সাংবাদিক সন্মেলনে জার্মান বিএনপি সভাপতি দেওয়ান শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মাসুদ রেজাসহ সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
 
নেতারা বলেন, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব আজ বিপন্ন হতে চলেছে। বিভক্ত করা হচ্ছে জাতিকে। ক্ষমতায় টিকে থাকার জন্য সরকার হাজারো নেতা কর্মীকে খুন গুম অপহরণ করেই চলেছে। সারা বাংলাদেশকে এক ভয়ঙ্কর আতঙ্কের জনপদে পরিণত করা হয়েছে।
 
মাসুদ রেজা বলেন, সারা বিশ্ব আজ এগিয়ে যাচ্ছে সামনের দিকে। আর বাংলাদেশের সরকার দেশকে নিয়ে যাচ্ছে পেছনে। আজকের তরুণ প্রজন্ম ৭২ থেকে ৭৫ এর দুঃশাসন দেখেনি। তারা আজ দেখছে, জানতে পারছে। বিশ্ব সমাজে বাংলাদেশ আজ ব্যর্থ রাষ্ট্রে পরিণত হচ্ছে। এ পরিস্থিতিতে নির্যাতিত, নিপীড়িত জনগণ মহান আল্লাহর কাছে পরিত্রান চাচ্ছে।
 
তিনি বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে হাস্যকর মিথ্যা মামলায় চার্জশিট প্রদান করে সরকার তার প্রতিহিংসার বহিঃপ্রকাশ ঘটিয়েছে। আমরা এর বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তা প্রত্যাহারের দাবী জানাচ্ছি।
 
সাংবাদিক সম্মেলনে আরো বক্তব্য রাখেন আওলাদ হোসেন,মোজান্মেল হক , মিজানুর রহমান ফিরুজ, মনজুর আলম,মোর্সেদুজ্জামান শ্যামল সেলিম ব্যাপারী চঞ্চল,জাহিদ হোসেন শ্যামল, জুয়েল খান, এম আইচ রুমেল, মোঃ মিল্লাত, কবির হোসেন,সেলিম রেজা,এমদাদ হোসেন,মনজুর সরকার, ঈস্রাফিল মোল্লা, দেলোয়ার হোসেন ঝন্টু, নিয়াজ হাবিব আসিফ ইকবাল প্রমুখ।




এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন

close