শিরোনাম :

প্রচ্ছদ » রাজনীতি

'নিরাপত্তা দিতে ব্যর্থতার পরিচয় দিয়েছে সরকার'

শনি, ০৯ Jul'২০১৬, ৭:২২ অপরাহ্ন


'নিরাপত্তা দিতে ব্যর্থতার পরিচয় দিয়েছে সরকার'  
বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, 'বাংলাদেশে ভিন্ন ধর্মালম্বি, মুক্ত চিন্তার মানুষ এবং বিদেশি নাগরিকদের একের পর এক হত্যা করা হচ্ছে। অথচ সরকার নিরাপত্তা দিতে পুরোপুরি ব্যর্থতার পরিচয় দিয়েছে।' 
 
এর ব্যর্থতার দায় নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তার সরকারের পদত্যাগের দাবি জানিয়েছেন রুহুল কবির রিজভী। শুক্রবার দুপুরে কুড়িগ্রাম প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান তিনি। 
  
রিজভী আহমেদ বলেন, যখনই দেশে কোনো নাশকতা কিংবা জঙ্গি হামলার ঘটনা ঘটে তখনই প্রধানমন্ত্রীসহ সরকারের অন্য মন্ত্রীরা এ দায় বিএনপির ওপর চাপাতে চান। সরকার তার ব্যর্থতা ঢাকতে জঙ্গিবাদকে উস্কে দিচ্ছে। 
  
তিনি বলেন, একের পর এক রক্ত ঝড়ার ঘটনা ঘটছে। সরকার নিরাপত্তা দিতে ব্যর্থ। উগ্রবাদ দেশে এখন ডালপালা বিস্তার লাভ করেছে। দু-চারজন যুবক ধরা পড়লেও তাদের বন্দুকযুদ্ধের নামে হত্যা করা হচ্ছে। কারণ সরকার প্রকৃত সত্য উদঘাটন করতে চায় না। 
  
সরকার জনগনকে সত্য জানাতে চায় না দাবি করে বিএনপির এ নেতা বলেন, কথিত বন্দুকযুদ্ধের ঘটনাগুলো জনগনের সন্দেহ বাড়িয়ে তুলছে। 
  
এ সময় জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, সিনিয়র যুগ্ম-সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, সাংগঠনিক সম্পাদক নুর ইসলাস নুরুসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।




এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন

close