শিরোনাম :

প্রচ্ছদ » রাজনীতি

মানবরূপী জঙ্গিরা ইসলামের শত্রু, এরা রাক্ষস : তথ্যমন্ত্রী

মঙ্গল, ১২ Jul'২০১৬, ৯:১১ অপরাহ্ন


মানবরূপী জঙ্গিরা ইসলামের শত্রু, এরা রাক্ষস : তথ্যমন্ত্রী  
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, মানবরূপী জঙ্গিরা হাজার বছরের ইসলামের রীতি নীতি আচার ও অনুষ্ঠানে বিশ্বাস করে না। তারা তারাবির নামাজ বাদ দিয়ে মানুষ হত্যা করছে। ঈদের নামাজ না পড়ে তারা মানুষ জবাই করার জন্য চাপাতি নিয়ে আক্রমণ করছে। এরা আসলে ইসলামবিরোধী, এরা ধর্মবিরোধী, এরা রাক্ষস, এরা দানব।
 
মঙ্গলবার গাইবান্ধা শহরের রাধাকৃষ্ণপুরে বাংলাদেশের ১৭তম কমিউিনিটি রেডিও ‘রেডিও সারাবেলা’-এর উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।
 
তথ্যমন্ত্রী বলেন, ‘এই রাক্ষস ও দানবদের আমরা দেখেছিলাম ৭১-এর মুক্তিযুদ্ধে। যারা মুক্তিযোদ্ধাদের সঙ্গে না পেরে আমাদের মায়ের গাঁয়ে, আমাদের বোনের গাঁয়ে, আমাদের স্ত্রীর গাঁয়ে হাত দিয়েছিল। ওই জামায়াতে ইসলামীর কুলাঙ্গার রাক্ষসগুলো। সেই রাক্ষস, সেই রাক্ষসের প্রেতাত্মা এখন আবার এই ঘটনাগুলো ঘটাচ্ছে।’
 
এসকেএস ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক রাসেল আহমেদ লিটনের সভাপতিত্বে তথ্যমন্ত্রী আরো বলেন, ‘আজকে যদি আপনারা বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিতে চান, তাহলে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে এই রাক্ষসদের ধ্বংস করতে হবে। এদের সঙ্গে কোন লেনদেন নেই। এই রাক্ষসদের  সঙ্গে কোন সমঝোতা নেই। আজকে এদের  সঙ্গে সমঝোতা করলে সভ্যতাকে ধ্বংস করা হবে।
 
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আব্দুস সামাদ, পুলিশ সুপার আশরাফুল ইসলাম, পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের পরিচালক (গবেষণা) ড. তাপস কুমার বিশ্বাস, বিএনএনআরসির প্রধান নির্বাহী কর্মকর্তা এএইচএম বজলুর রহমান, গাইবান্ধা পৌর মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, জেলা জাসদ সভাপতি মুক্তিযোদ্ধা শাহ শরিফুল ইসলাম বাবলু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু  প্রমুখ।





এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন

close