শিরোনাম :

প্রচ্ছদ » রাজনীতি

পরিকল্পিতভাবে মুসলমানদের ধ্বংস করার চেষ্টা হচ্ছে: হানিফ

বুধ, ১৩ Jul'২০১৬, ৮:৫৬ অপরাহ্ন


পরিকল্পিতভাবে মুসলমানদের ধ্বংস করার চেষ্টা হচ্ছে: হানিফ  
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ‘যেকোনো মূল্যে জঙ্গি নির্মূল করা হবে। জঙ্গিবাদ ও নাশকতার বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করতে হবে। যারা দেশের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে তাদের সমাজ থেকে বয়কট করা হবে। বাংলাদেশের মাটিতে জঙ্গিবাদের কোনো ঠাঁই নেই। পরিকল্পিতভাবে মুসলমানদের ধবংস করার চেষ্টা করা হচ্ছে।’
 
 
বুধবার দুপুরে খুলনা সরকারি মহিলা কলেজ মিলনায়তনে জেলার ইমাম ও আলেম-ওলামাদের নিয়ে ‘সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে ইসলামের আহবান’ শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। ইসলামিক ফাউন্ডেশন খুলনা বিভাগীয় কার্যালয় এ অনুষ্ঠানের আয়োজন করে।
 
হানিফ বলেন, জঙ্গিদের পেছনে কারা আছে এবং কারা মদদ দিচ্ছে তাদের খুঁজে বের করা হবে। যারা মানুষ হত্যা করে ইসলাম কায়েম করতে চায় তারা দেশ, জাতি ও সমাজের শত্রু। এদের কোনো ছাড় দেয়া হবে না। সবাই আজ জঙ্গিবাদের বিরুদ্ধে সোচ্চার। জনগণকে সঙ্গে নিয়ে এ সব ষড়যন্ত্র প্রতিহত করা হবে। ৭১’এর পরাজিত শত্রুরা আবার যাতে মাথা চাড়া দিতে না পারে সেদিকে সকলকে দৃষ্টি রাখতে হবে। বাংলাদেশে আইএসের কোন অস্তিত্ব নেই বলেও উল্লেখ করেন তিনি।




এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন

close