শিরোনাম :

প্রচ্ছদ » লাইফস্টাইল

রেগে গেলে কে কী করেন

বুধ, ২০ Jul'২০১৬, ৯:৩৫ অপরাহ্ন


রেগে গেলে কে কী করেন  
রাগ সবারই থাকে। তবে সে রাগ যদি নিয়ন্ত্রণে না থাকে ঘটে যেতে পারে অনেক বিপত্তি। সেজন্য রাগের বিস্ফোরণ ঘটানোটা বেশিরভাগ সময় নিজের জন্যই মঙ্গলকর হয় না। কথায় আছে ‘রেগে গেলেন তো হেরে গেলেন’। সম্পর্ক সবচেয়ে দ্রুত খারাপ করে দিতে পারে এই রাগ। তাই রাগকে আয়ত্তে রাখাই হবে বুদ্ধিমানের কাজ।
 
রাশি অনুযায়ী একেকজনের রাগের ধরন এবং প্রকাশ একেক রকমের হয়। ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী আমরা জেনে নিতে পারি, রেগে গেলে কোন রাশির জাতক-জাতিকা কী করেন।
 
মেষ রাশি: এই রাশির জাতক-জাতিকারা চোয়াল শক্ত করে ফেলেন রেগে গেলে। অসম্ভব মাথা গরম হলে জিনিসপত্র ভাঙচুরও করেন এই রাশির ব্যক্তিরা।
 
বৃষ রাশি: অসম্ভব একগুঁয়ে হয়ে ওঠেন বৃষ রাশির জাতক-জাতিকারা মাথা গরম হলে। কাছের মানুষকে এক মুহূর্তে অনেক দূরে সরিয়ে দিতে পারেন রাগ হলে।
 
মিথুন রাশি: এই রাশির ব্যক্তিরা রেগে গেলে অধৈর্য হয়ে পড়েন। কথার খেই হারিয়ে ফেলেন। রাগ হলে মিথুন রাশির মানুষরা বুঝে পান না তাদের ঠিক কী করা উচিত। অগত্যা অদ্ভুত ব্যবহার করেন।
 
কর্কট রাশি: মাথা গরম হলে এই রাশির জাতক-জাতিকারা খুবই মুডি হয়ে পড়েন। রেগে থাকলে তখন তাদের ব্যবহারের মাথামুণ্ডু খুঁজে পাওয়া মুশকিল।
 
সিংহ রাশি: সিংহ রাশির মানুষরা এমনিতেই বেশ আগ্রাসী মনোভাবাপন্ন হোন। রেগে গেলে তারা আরো বেশি আগ্রাসী হয়ে ওঠেন। এই সময়ে তারা ছোট-বড় জ্ঞান করেন না।
 
কন্যা রাশি: মন খারাপ থাকলে ঘ্যানঘ্যান করা এই রাশির জাতক-জাতিকাদের একটা অদ্ভুত অভ্যেস। এই সময় তারা নানা রকম দাবি করতে থাকে নিজের কাছের মানুষের কাছে। সময়, আদর, ঘুরতে যাওয়ার বায়না সেই দাবিগুলোর মধ্যে উল্লেখযোগ্য।
 
তুলা রাশি: এমনিতে শান্ত স্বভাবের তুলা রাশির জাতক-জাতিকারা রেগে গেলে কিন্তু খুবই প্রতিহিংসাপরায়ণ। কোনো খারাপ ব্যবহারকে তারা ভোলেন না। রেগে গেলে তখন বিশেষ বুঝতে না দিলেও, পরবর্তী সময়ে নিজেদের রাগের ফল তুলা রাশির জাতক-জাতিকারা শত্রুদের পাইয়ে দেন যথাযথ ভাবে।
 
বৃশ্চিক রাশি:  অধৈর্য হয়ে পড়া এই রাশিদের মুড খারাপ থাকার লক্ষণ। একদম বেপরোয়া হয়ে যান বৃশ্চিক রাশির মানুষরা রেগে গেলে।
 
ধনু রাশি: রাগ হলে এই রাশির জাতক-জাতিকারা ঝগড়া বিবাদে জড়িয়ে পড়েন। চরম তার্কিক হয়ে ওঠেন মাথা গরম হলে।
 
মকর রাশি: এই রাশির মুড অফ ভীষণ ভয়ের কারণ। একবার মাথা গরম হলে তখন এরা আর কারো পরোয়া করেন না। যা মনে আসে তাই বলে দেন। তাই বচসায় জড়িয়ে পড়ার সম্ভাবনা থাকে।
 
কুম্ভ রাশি: রেগে গেলে খুব সংযত হয়ে যান এই রাশির মানুষ। মন খারাপ হলে তখন খুব কাছের মানুষের সঙ্গেও অত্যন্ত মেপে কথা বলেন এবং যথেষ্ট তফাৎ রেখে চলেন।
 
মীন রাশি: রেগে গেলে কিংবা মুড খারাপ থাকলে এই রাশির জাতক-জাতিকারা খুবই ধৈর্যচ্যুত হয়ে পড়েন। কোনোরকম যুক্তি তখন তারা মানতে চান না।





এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন

close