শিরোনাম :

প্রচ্ছদ » অপরাধ

সৈয়দপুরে অপহরণের পর ধর্ষণের অভিযোগ,

বুধ, ২৭ Jul'২০১৬, ১২:১৬ অপরাহ্ন


সৈয়দপুরে অপহরণের পর ধর্ষণের অভিযোগ,  
নীলফামারীর সৈয়দপুরের এক নারীকে অপহরণের পর বাড়িতে তিন দিন ধরে ধর্ষণ করার অভিযোগে মমিনুর ইসলাম নামের এক পীরকে আটক করেছে পুলিশ। পরে সেই পীরের বাড়ি থেকে ধর্ষিতাকে উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে। তাদেরকে নীলফামারীর সৈয়দপুর থানায় বুধবার সকালে হস্তান্তর করা হয়।
 
তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ মিয়া জানান, তারাগঞ্জ উপজেলার শিয়ারডাঙ্গা এলাকার মৃত লতিফ হোসেনের ছেলে মমিনুর ইসলাম মমিন (৪৮) নিজেকে আশেকে রাসুল শাহসুফী মাওলানা পীর মমিনুর ইসলাম মমিন (৪৮) উপাধি দিয়ে বিভিন্ন এলাকায় শিষ্য তৈরি করেন।
 
এই সুবাদে সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের পশ্চিম বেলপুকুর ডাঙ্গাপাড়া গ্রামে কয়েক দিন আগে শিষ্য তৈরি করতে যান। এ সময় ওই গ্রামের এক নারীর (১৯) দিকে তার কুদৃষ্টি পড়ে। পরে পীর মমিনুর তার এক সঙ্গীকে নিয়ে মোটরসাইকেলযোগে ওই গ্রামে যান। এ সময় ওই নারী বাড়ি থেকে বের হলে তাকে অপহরণ করে নিজ বাড়ি শিয়ারডাঙ্গায় নিয়ে যান। সেখানে তাকে তিন দিন আটকে রেখে ধর্ষণ করা হয়।
 
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরুল ইসলাম জানান, পরিবারের লোকজন খোঁজাখুজি করে তাকে না পেয়ে তার বড় ভাই বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। থানায় সাধারণ ডায়েরি করার পর বাদী নিজে খোঁজাখুজি শুরু করেন। পরে জানতে পারেন, তার বোনকে পীর মমিনুর তুলে এনে নিয়ে বাড়িতে আটকে রেখেছেন।
 
এ খবর তারাগঞ্জ থানায় জানালে উপ-পরিদর্শক সিরাজুল ইসলাম মঙ্গলবার দিবাগত রাতে পীরের বাড়ি থেকে অপহৃতাকে উদ্ধার ও ওই পীরকে আটক করে।



এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন

close