শিরোনাম :

প্রচ্ছদ » দেশের খবর

কাউখালীতে ২ ব্যবসায়ীকে কুপিয়ে ৩৬ লাখ টাকা ছিনতাই

শুক্র, ২৯ Jul'২০১৬, ৯:৪৫ অপরাহ্ন


কাউখালীতে ২ ব্যবসায়ীকে কুপিয়ে ৩৬ লাখ টাকা ছিনতাই  
পিরোজপুরের কাউখালীতে দুই ব্যবসায়ীকে কুপিয়ে একদল ছিনতাইকারী নগদ ৩৬ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকাল চারটার দিকে কাউখালীর আশ্রম সড়কের আদর্শ নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
 
ছিনতাইকারীদের হামলায় আহত দুই ব্যবসায়ী বরিশালের বানারী পাড়ার মুদি মনোহরী ব্যবসায়ী অসীম পালকে (৫০) আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরে-এ- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) ভর্তি করা হয়েছে। অপর আহত ব্যবসায়ী স্বরূপকাঠির ইন্দেরহাটের বাবুল সাহাকে (৫২) গুরুতর অবস্থায় কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
 
হাসপাতাল ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, ওই দুই ব্যবসায়ী কাউখালীর ব্যবসায়ীদের পাইকারী মুদি ও মনোহরী মালামাল সরবরাহ করে আসছেন। শুক্রবার সাপ্তাহিক হাটে বিভিন্ন ব্যবসায়ীদের কাছ থেকে পাওনা টাকা তোলেন। এর মধ্যে বানারীপাড়ার ব্যবসায়ী অসীম পাল ছয় লাখ ও ইন্দের হাটের ব্যবসায়ী বাবুল সাহা আনুমানিক ৩০ লাখ টাকা মোট ৩৬ লাখ টাকা উত্তোলন করে বিকাল চারটার দিকে বাড়ি ফিরছিলেন। ব্যাগ ভর্তি টাকা নিয়ে তারা কাউখালী শহরের আশ্রম এলাকার বাসস্টান্ডে যাওয়ার পথে আশ্রম সড়কের আদর্শ নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ের সামনে ওই দুই ব্যবসায়ী পৌঁছামাত্র তিনটি মোটরসাইকেল যোগে ছয় জন ছিনতাইকারী তাদের ঘিরে ধরে। এ সময় ছিনতাইকারীরা ৪টি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। এরপর টাকা ভর্তি দুইটি ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে তারা বাধা দেন। একপর্যায়ে ছিনতাইকারীরা তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে টাকা নিয়ে মোটরসাইকেলযোগে পালিয়ে যায়।
 
কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, ব্যাবসায়ীরা চিকিত্সাধীন রয়েছেন। ঠিক কত টাকা ছিনতাই হয়েছে এখনও নিশ্চিত হওয়া যায়নি। অভিযুক্ত ছিনতাইকারীদের সনাক্ত করতে পুলিশ অভিযান চালাচ্ছে।




এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন

close