শিরোনাম :

প্রচ্ছদ » শিক্ষা

চবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ আহত দুই

মঙ্গল, ১০ জানুয়ারী'২০১৭, ১০:১১ অপরাহ্ন


চবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ আহত দুই  

খেলার মাঠে নিজেদের মধ্যে কথা কাটাকাটিকে কেন্দ্র করে  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজন আহত হয়। গতকাল সোমবার রাত সাড়ে দশটার দিকে শহীদ আব্দুর রব হলে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি সুজনের অনুসারী ফয়সাল এবং সভাপতি আলমগীর টিপুর অনুসারী কর্মী ছোটন। ফয়সাল সংস্কৃতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের এবং ছোটন সমাজতত্ত্ব বিভাগের একই বর্ষের ছাত্র বলে জানা যায়।
 
জানা যায়, সোমবার দুপুরে কেন্দ্রীয় খেলার মাঠে নিজেদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে রাতে হলে এলে ফয়সাল এবং ছোটনের মধ্যে আবার কথা কাটাকাটির ঘটনা ঘটে। এক পর্যায়ে দুজন মারামারিতে লিপ্ত হয়। এতে ফয়সাল ছোটনকে মারধর করলে ছোটনের বন্ধুরা এসে ফয়সালকে মারধর করে। এ সময় ফয়সালের মাথায় আঘাত লাগে। পরে তাদের দুই জনকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ফয়সালের মাথায় আঘাত লাগায় তাকে চমেক হাসপাতালে পাঠিয়ে দেয় কর্তব্যরত চিকিৎসক।
 
এ বিষয়ে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের কর্তব্যরত চিকিৎসক ডাঃ শুভাশীষ চৌধুরী বলেন, দুই জন ছাত্র মেডিকেলে চিকিৎসা নিয়েছে। এদের মধ্যে ফয়সালের মাথা আঘাত লাগে। তার রক্ত বন্ধ করার চেষ্টা করি। কিন্তু বন্ধ না হওয়ায় তাকে চমেক হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে। তিনি আরও বলেন,“ছোটনের পায়ে অনেক জায়গায় ক্ষত রয়েছে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।
 
এ বিষয়ে চবি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মোকাদ্দেস মিয়া বলেন, সামান্য বিষয় নিয়ে ছাত্ররা নিজেদের মধ্যে মারমারি করেছে। এই মুহূর্তে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। হলের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।




এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন

close