শিরোনাম :

প্রচ্ছদ » বিনোদন

কফি উইথ করণ’-এর মঞ্চে ‘ত্রিপল এক্স

মঙ্গল, ১০ জানুয়ারী'২০১৭, ১০:৩২ অপরাহ্ন


কফি উইথ করণ’-এর মঞ্চে ‘ত্রিপল এক্স  

এই নায়ক এখন ভারতে বিপুল জনপ্রিয়। চলতি মাসেই ভারতে আসছেন তিনি। সঙ্গে থাকছেন এক ভারতীয় নায়িকাও। আর সেই জুটিকেই এবার দেখা যেতে পারে জনপ্রিয় একটি টিভি শো-এর কফি কাউচে।

এই বছরেই রিলিজ করতে চলেছে ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’। সিনেমাটি নিয়ে এমনিতেই উত্তেজনা তুঙ্গে। তার উপর এই প্রথম কোনও হলিউড সিনেমার প্রথম রিলিজ হচ্ছে ভারতে মাটিতে। নিজের ছবির প্রচারে চলতি মাসেই ভারতে আসছেন হলিউড তারকা ভিন ডিজেল তথা ছবির মূল নায়ক। সূত্রের খবর, ছবি রিলিজের পরে ‘কফি উইথ করণ’-এ দেখা যেতে পারে এই ফিল্ম তারকাকে।

জানা গিয়েছে, ‘কফি উইথ করণ’-এর শ্যুট শুরু হচ্ছে ১১ জানুয়ারি থেকে। আর ছবির প্রচারের জন্য ভিন ডিজেল ভারতে আসছেন ১২ তারিখ। শোনা যাচ্ছে, ছবির প্রচারের পরই কর্ণ জোহরের শো-য়ে আসবেন ডিজেল। অবশ্য ডিজেলের সঙ্গে একই সোফাতে দেখা যাবে দীপিকা পাডুকোনকেও।

‘কফি উইথ করণ’-এর পঞ্চম সিজন চলছে এখন। এবার শুরু থেকেই জুটি নির্বাচনে বেশ চমক দিয়ে যাচ্ছেন নির্মাতা-উপস্থাপক কর্ণ জোহর। এবার ডিজেল-দীপিকাকে নিয়ে আসতে জোর চেষ্টা চালাচ্ছেন কর্ণ। আর সবকিছু ঠিক চললে ভারতে ছোট পর্দাতেও অভিষেক হয়ে যাবে এই ইন্ট্যারন্যাশনাল সুপারস্টারের।

আগামী ২০ জানুয়ারি মুক্তি পা





এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন

close