শিরোনাম :

প্রচ্ছদ » বিনোদন

ফেসবুকে পাতা হল মৃত্যুফাঁদ! (ভিডিও)

সোম, ১৬ জানুয়ারী'২০১৭, ১১:৩৭ অপরাহ্ন


 ফেসবুকে পাতা হল মৃত্যুফাঁদ! (ভিডিও)  

সোশ্যাল মিডিয়ায় যেমন বন্ধু পাওয়া যায়, তেমনই নানা ধরনের বিপদও লুকিয়ে থাকে। ফেসবুকে কোনও অপরিচিত প্রোফাইল থেকে ফ্রেন্ড রিকোয়েস্ট এলে সেটা সচরাচর গ্রহণ না করাই শ্রেয়, বিশেষ করে যদি মিউচুয়াল ফ্রেন্ডের সংখ্যা খুবই কম হয়। ভাল করে খোঁজখবর না করে কাউকে নিজের প্রোফাইলের অ্যাকসেস দেওয়া মানেই বিপদকে নিমন্ত্রণ করে নিয়ে আসা।

এই কথাগুলি জানেন সবাই কিন্তু কার্যক্ষেত্রে দেখা যায় কোনও সুন্দরী মহিলার প্রোফাইল থেকে রিকোয়েস্ট এলে, অনেকেই সব সাবধানবাণী ভুলে বসে আছেন। আর এই সুযোগটাই নিয়েছে আততায়ী। একটি রহস্যময় ফেসবুক অ্যাকাউন্ট থেকে বিভিন্ন মানুষের কাছে যাচ্ছে ফ্রেন্ডশিপ রিকোয়েস্ট আর সেই রিকোয়েস্ট যিনিই অ্যাকসেপ্ট করছেন, তিনিই মারা যাচ্ছেন। মোটামুটি এটাই ভাসু ভাগনানির নতুন ছবি ‘মোনা ডার্লিং’-এর গল্পের মূল বিষয়।

একের পর এক খুন হয়ে চলেছেন ফেসবুক ফ্রেন্ডরা। কিন্তু এই খুনগুলি কি কোনও মানুষ করছে নাকি অন্যায়ের প্রতিশোধ নিচ্ছে কোনও আত্মা? আর কে-ই বা এই মোনা? এসব প্রশ্নের উত্তর পেতে হলে অপেক্ষা করতে হবে ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত কারণ ওইদিনই মুক্তি পেতে চলেছে এই ছবি। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ফার্স্ট লুক পোস্টার ও ট্রেলার। ছবিতে অভিনয় করেছেন ‘লভ, সেক্স অউর ধোঁকা’-খ্যাত অভিনেতা অংশুমান ঝা, ‘বদমাশিয়া’-অভিনেত্রী সুজানা মুখোপাধ্যায়। এছাড়া প্রধান দু’টি চরিত্রে রয়েছেন দিব্যা মেনন ও সঞ্জয় সুরি।

এই রহস্য-রোমাঞ্চে ভরা ছবিটি আসলে হরর মুভি নাকি খুনি এখানে রক্তমাংসের মানুষ সে বিষয়টা ঠিক স্পষ্ট নয়। আসলে সেটাই তো রহস্য! ছবির ট্রেলারটি দেখে দর্শকের মনে এই প্রশ্নটাই বার বার জাগে। ছবিটিকে বলা হচ্ছে ভারতের প্রথম সোশ্যাল মিডিয়া থ্রিলার।





এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন

close