শিরোনাম :

প্রচ্ছদ » বিনোদন

সঞ্জয় দত্তের মত ট্যাটু করাবেন রণবীর

বৃহঃ, ০২ মার্চ'২০১৭, ১১:১৪ অপরাহ্ন


সঞ্জয় দত্তের মত ট্যাটু করাবেন রণবীর  
বলিউডের ‘খলনায়ক’ সঞ্জয় দত্তের বায়োপিক নির্মাণ করছেন নামী পরিচালক রাজকুমার হিরানি।ছবিতে সঞ্জয় রূপে পর্দায় আসবেন রণবীর কাপুর। বহুল আকাঙ্ক্ষিত এই ছবির শুটিং ইতোমধ্যেই শুরু হয়েছে। সঞ্জয় দত্তের লুক পেতে নিজেকে বেশ পরিবর্তন করে নিয়েছেন রাকস্টার খ্যাত রণবীর। চরিত্রের ধারাবাহিকতায়  এবার নিজের পুরো শরীরে সঞ্জয় দত্তের মতো হুবহু একই ট্যাটু করাতে চলেছেন তিনি।
 
খলনায়কের লুক আনতে ১৩ কেজি ওজন বাড়াতে হয়েছে রণবীরকে।নব্বই দশকের সঞ্জয় দত্তের মতো তাকেও দেখা গেছে লম্বা চুলে এবং শার্টের উপর জ্যাকেট পরে শুটিং করতে। তাকে আয়ত্ত করতে নাকি ২০০ ঘণ্টা দেখেছেন সঞ্জয় দত্তের বিভিন্ন ভিডিও ফুটেজ। এখন অবশ্য সঞ্জয় দত্তের অল্প বয়সের দিনগুলির শুটিং চলছে। যেখানে রণবীরকে দেখা গেছে রোগা পাতলা চেহারা এবং লম্বা চুলে।
 
রণবীর জানিয়েছেন, ট্যাটু আর্টিস্টকে দিয়ে আঁকাতে চান সঞ্জয় দত্তের মতো একইরকম ট্যাটু। যদিও ছবির চরিত্রের জন্য ট্যাটু রণবীরের কাছে প্রথম নয়। এর আগে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র চরিত্রের জন্য কবজিতে ট্যাটু করিয়েছিলেন তিনি।
 
উল্লেখ্য, এই ছবিতে রণবীর ছাড়াও অভিনয় করছেন মনীষা কৈরালা, পরেশ রাওয়াল, দিয়া মির্জা, আনুশকা শর্মা। ছবির চিত্রনাট্য এবং পরিচালনা করছেন বলিউডের প্রখ্যাত নির্মাতা রাজকুমার হিরানি।




এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন

close