শিরোনাম :

প্রচ্ছদ » আন্তর্জাতিক

হোয়াইট হাউজে কর্মী

বৃহঃ, ৩০ মার্চ'২০১৭, ১০:৪৬ অপরাহ্ন


হোয়াইট হাউজে কর্মী  
মার্কিন প্রেসিডেন্টের বাসভবন হোয়াইট হাউজে একজন সরকারী কর্মচারী হিসেবে যোগ দিয়েছেন দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প কন্যা ইভাঙ্কা ট্রাম্প। হোয়াইট হাউজের এক কর্মকর্তা বুধবার বার্তা সংস্থা সিএনএন’কে তা নিশ্চিত করেন।
 
হোয়াইট হাউজে ট্রাম্প প্রশাসনের পশ্চিম উইংয়ের হয়ে কাজ করলেও তিনি কেনো পারিশ্রমিক নেবেন না বলে জানা গেছে। এর কয়েকদিন আগে, ইভাঙ্কার হোয়াইট হাউজে নিজস্ব অফিস থাকা নিয়ে খবর ছাপা হলে জনমনে অদ্ভুতসব প্রশ্নের উদয় হয়, কেউ কেউ মনে করেন- পিতার সহায়তায় তিনি হোয়াইট হাউজের অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ ও মার্কিন প্রেসিডেন্টের কাজ সংশ্লিষ্ট অনেক তথ্য জানার অধিকারী হবেন।
 
তবে প্রেসিডেন্ট ট্রাম্পের বড় মেয়ে ইভাঙ্কা এক বিবৃতিতে জানিয়েছেন, ‘আমি এতোদিন সকল নৈতিকতা মেনেই আমার ব্যক্তিগত ধারণক্ষমতা থেকে প্রেসিডেন্টকে পরামর্শ দিয়েছি এবং পরবর্তীতে আমি অবৈতনিক কর্মী হিসেবে হোয়াইট হাউজে কাজ করতে সম্মত হয়েছি, যদিও পুরো বেপারটি নিয়ে অনেক সমালোচনা হয়েছে বলেও শুনেছি আমি।’
এছাড়া যুক্তরাষ্ট্রের অন্য যেকোনো সরকারী কর্মীর মতোই নিজের কাজ হবে জানিয়ে ইভাঙ্কা আরো বলেন, ‘এই প্রক্রিয়া চলাকালে আমি অভূতপূর্ব প্রকৃতি মোকাবেলায় আমার সহকারীর সঙ্গে একযোগে কাজ করতে পারবো।




এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন

close