শিরোনাম :

প্রচ্ছদ » বিনোদন

বর্তমান প্রজন্মের প্রতিশ্রুতিশীল শিল্পী আরিয়ান মির্জা'

মঙ্গল, ০৪ এপ্রিল'২০১৭, ১০:৫২ পূর্বাহ্ন


বর্তমান প্রজন্মের প্রতিশ্রুতিশীল শিল্পী আরিয়ান মির্জা'  
এ প্রজন্মের প্রতিশ্রুতিশীল শিল্পী আরিয়ান মির্জা'র সঙ্গীতাঙ্গনে পদার্পণ কৈশোরে হলেও আত্মপ্রকাশ ২০১৬ এর সাড়া জাগানো "সমুদ্র কাহিনী'র" মধ্য দিয়ে।যার সার্বিক সহোযোগিতায় ছিলেন "শাহরুখ_হোসেন"। এরপর গুটি গুটি পায়ে এগিয়ে চলা।

শ্রোতাদের ও সমলোচকদের উৎসাহতে উদ্দীপ্ত হয়ে এবারে শিল্পী "আরিয়ান মির্জা" আরো একবার উপস্হাপন করছেন "কেঁদে কেঁদে কি হবে?" সঙ্গীতায়জনে ছিলেন "জেড এইচ বাবু" ইতোমধ্যেই শ্রুতিমধুরতায় গুন গুন সুরে দর্শকদের হৃদয়ে আসীন হয়েছে।
এ প্রসঙ্গে সদা হাস্যেজ্জ্বল,বন্ধু সুলভ,সদালাপী শিল্পী আরিয়ান মির্জা বলেন,"কেঁদে কেঁদে কি হবে?"আমার দ্বিতীয় প্রয়াস। শ্রোতা বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা হৃদয় থেকে,যে আমাকে সানন্দে বরন করার জন্য। গানটি ঈদের নাটকে ও থাকবে আশা করছি।"

প্রসঙ্গক্রমে সঙ্গীত জগতের উৎসাহদাতা কে জানার আগ্রহ প্রকাশে, উত্তরে তিনি বলেন, 
"বাবা মুক্তিযোদ্ধা ও সংস্কৃতিমনা বিধায় সংস্কৃতিচর্চার আগ্রহ এখান থেকেই,তাছাড়া ৪ ভাই বোনের মধ্যে ছোট হওয়াতে পরিবার থেকে উৎসাহ টা বেশী ছিলো।তবে বন্ধুমহল ও কম নয়। আমি কৃতজ্ঞ তাঁদের প্রতি।

ভবিষৎত পরিকল্পনা প্রসঙ্গে আগ্রহী হলে হাসি মুখেই তিনি বলেন; " দেখুন চাকরি সুবাদে আমি পুলিশ,সর্বদা সময় না পেলে ও চেষ্টা চলছে অবিরত ভালো গানের আয়োজনে। এই এপ্রিলে ই আসছে, "বিজন রায় এর সঙ্গীতায়োজনে 'বিবাগী প্রেম' । মনোমুগ্ধকর ও শ্রোতাপ্রিয়তা পাবে আশা করছি। "

"গানই জীবন,
গানই মরণ।
গানেই বেঁচে থাকুক
আরিয়ান মির্জা।
রইলো শুভ কামনা।"




এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন

close