শিরোনাম :

প্রচ্ছদ » ভিডিও

শচীনের গান মুক্তি পেল

মঙ্গল, ০৪ এপ্রিল'২০১৭, ১১:০৬ অপরাহ্ন


শচীনের গান মুক্তি পেল  
ভক্তরা তাকে ডাকে ‘ক্রিকেট ইশ্বর’ হিসেবে। ক্রিকেট মাঠের ২২ গজে অবিস্মরণীয় সব কীর্তি গড়েছেন তিনি। বিশ্ব ক্রিকেটে তার প্রভাব নিয়েও নতুন করে বলার কিছু নেই। কিন্তু এবার অন্য ভূমিকায় দেখা যাবে শচীন টেন্ডুলকারকে। তিনি এবার গান গাইলেন।
 
সেই গানের রেকর্ডিং ধারণ করা হলো ক্যামেরায়। তার সহশিল্পী হলেন তারকা কণ্ঠশিল্পী সোনু নিগম। এই ক্রিকেট কিংবদন্তির সঙ্গে গান গাইতে পেরে সোনু নিগমের আনন্দের শেষ নেই!
 
শচীনের শখ হিসেবে খাবার, গাড়ি ও রান্না করার কথা জানা গেলেও লিটল মাস্টারের যে গানের গলাও বেশ ভালো সেটা ভক্তদের জানা ছিল না। 
 
এমনিতেই শচীন একটু অন্তর্মুখী স্বভাবের। লাজুক, কথা কম বলেন। কিন্তু মিউজিক ভিডিওতে তার চেহারা, মুখভঙ্গি বা গায়কী - কোনোটা দেখে বোঝার উপায় নেই যে সঙ্গীতের ক্রিজে এই প্রথমবার নামলেন তিনি। গানের বিষয় হল ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়। গানের কথাগুলো বেশ জমজমাট- ‘গেন্দ আই, বল্লা ঘুমা, মারা ছক্কা, শচীন, শচীন...নাচো নাচো নাচো সব ক্রিকেট ওয়ালি বিট পে...।’ দারুণ আনন্দে হেলেদুলে গানের এই কথাগুলো সুরের মাধ্যমে কণ্ঠে তুললেন টেন্ডুলকার।
 
রেকর্ডিংয়ের পর এই গানটির ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে ১ মিনিট ৫ সেকেন্ডের একটি ভিডিওতে। এদিন শচীন সম্পর্কিত তথ্য সমৃদ্ধ একটি অ্যাপ 'ডিজিটাল ইনিংস' এর যাত্রাও শুরু হয়েছে। ভিডিওটিতে শচীনের কিছু ব্যাটিং স্টাইল থ্রিডি দ্বারা তৈরী করা হয়েছে। রবিবার রাতে ভারতের টিভি শো ইন্ডিয়ান আইডলের ফাইনালে পুরো গানটি প্রকাশ করা হয়।




এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন

close