শিরোনাম :

প্রচ্ছদ » জাতীয়

গোয়েন্দাদের জেরায় বেরিয়ে এলো কিছু তথ্য, অবশেষে মুখ খুললেন সালাহউদ্দিন!!(এক্সকুসিভ ভিডিও সহ)

সোম, ১৮ মে'২০১৫, ৯:৪৬ অপরাহ্ন


গোয়েন্দাদের জেরায় বেরিয়ে এলো কিছু তথ্য, অবশেষে মুখ খুললেন সালাহউদ্দিন!!(এক্সকুসিভ ভিডিও সহ)  
টাইমস্‌ অব ঢাকাঃ শিলং পুলিশের হাতে ধরা পড়ার পর থেকে বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদ এতদিন বলে আসছিলেন উত্তরার বাসা থেকে অপহৃত হওয়ার পর ঠিক কীভাবে তিনি ভারতের মেঘালয় পৌঁছুলেন, সে সম্পর্কে তার কোনো ধারণা নেই। কিন্তু মেঘালয় গোয়েন্দা পুলিশের জেরার মুখে অবশেষে তিনি জানিয়েছেন, তাকে চোখ বেঁধে ভারতে নিয়ে এসে ফেলে যাওয়া হয়। উত্তর-পূর্ব ভারতের বহুল প্রচারিত সংবাদপত্র দ্য নর্থ ইস্ট টুডে রোববার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।
মেঘালয়ের বিশেষ গোয়েন্দা শাখার কর্মকর্তারা বৃহস্পতিবার সালাহউদ্দিনকে প্রায় দু`ঘণ্টা ধরে জেরা করেন। এসময় সালাহউদ্দিন তাদের জানান, উত্তরার বাসা থেকে অপহৃত হওয়ার পর তাকে এই দুই মাস বাংলাদেশেই একটি ঘরে আটকে রাখা হয়। শুধুমাত্র একটি এক্সহস্টিং ফ্যান ছাড়া সে ঘরে আর কিছু ছিল না।
এরপর একদিন তাকে চোখ বেঁধে, মুখ ঢেকে একটি গাড়িতে করে ভারত-বাংলাদেশ সীমান্তে আনা হয়। সেখান থেকে আরেকটি গাড়িতে উঠিয়ে প্রায় সাড়ে তিন ঘণ্টা চলার পর তাকে এক জায়গায় ফেলে দিয়ে চলে যায় অপহরণকারীরা। সেখানেই সাইনবোর্ড পড়ে সালাহউদ্দিন জানতে পারেন তিনি শিলংয়ে আছেন।
এতদিন যাবত `কিছুই মনে নেই` বা স্মৃতিভ্রংশ হওয়ার দাবি করা সালাহউদ্দিন গোয়েন্দাদের জেরায় নতুন এই তথ্যগুলোই দিয়েছেন বলে রোববার জানা গেল।
সালাহউদ্দিনকে এখন শিলং সিভিল হাসপাতালের বিচারাধীন থাকা কয়েদীদের জন্য বরাদ্দ কেবিনে রেখে হৃদযন্ত্র, যকৃত ও বৃক্কের চিকিৎসা দেওয়া হচ্ছে।
ভিডিও'টি দেখুন




এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন

close